বিরামপুরে হয়ে গেল বাংলাদেশ বেতারের 'তারুণ্যের কণ্ঠ’

বিরামপুরে হয়ে গেল বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’

দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর দেশের খবর

বিরামপুরে হয়ে গেল বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’

উত্তরের জেলা দিনাজপুরের বিরামপুর উপজেলার তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ, অল্প বয়সে গর্ভধারণের ঝুঁকি এবং পরিকল্পিত পরিবার গঠনের সুবিধা বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ প্রামাণ্য অনুষ্ঠান হয়েছে। বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিতভাবে এই অনুষ্ঠান করে থাকে।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম এর সহযোগিতায় আজ শনিবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১০টা উপজেলা পরিষদ সভাকক্ষে করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আব্দুস সালাম, সাংবাদিক, শিক্ষক, অভিভাবক ও দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, ‘বাল্যবিবাহ একটি সামাজিক ব্যাধি। বিরামপুর উপজেলাকে বাল্যবিবাহ মুক্ত করতে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে। এজন্য প্রতিটি ইউনিয়নে স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থীকে উদ্বুদ্ধ করা হচ্ছে।’

ইউএনও আরো বলেন, করোনাকালে বাল্যবিবাহ প্রতিরোধে সবাইকে কাজ করতে হবে। কোথাও বাল্যবিবাহ হলে আমাদের যেন জানানো হয়। এলাকায় বাল্যবিবাহ হতে দেওয়া যাবে না। অসাধারণ এই অনুষ্ঠান আয়োজন করার জন্য বাংলাদেশ বেতারকে ধন্যবাদ জানাচ্ছি।

আগামী ২১ আগস্ট ২০২১ তারিখ শনিবার রাত ৮টা ১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের অ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপ-পরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।

সূত্রঃ কালের কন্ঠ 

Dinajpur Today

বিরামপুরে হয়ে গেল বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’

আগামী ২১ আগস্ট ২০২১ তারিখ শনিবার রাত ৮টা ১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের অ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপ-পরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।আগামী ২১ আগস্ট ২০২১ তারিখ শনিবার রাত ৮টা ১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের অ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপ-পরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।আগামী ২১ আগস্ট ২০২১ তারিখ শনিবার রাত ৮টা ১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের অ্যাপসে সজীব দত্তের সঞ্চালনায় উপ-পরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি শোনা যাবে।

Leave a Reply

Your email address will not be published.