'হামার ভালোর জন্য টিকা দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ'

হামার ভালোর জন্য টিকা দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর স্বাস্থ্য ও চিকিৎসা

হামার ভালোর জন্য টিকা দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

দিনাজপুরের বোচাগঞ্জে গণটিকা দেওয়া শুরু হয়েছে। শনিবার ৪নম্বর ইউনিয়নের আটগাঁও উচ্চ বিদ্যালয় কেন্দ্রে করোনা টিকা দেওয়া হয়। এখানে বুথ সংখ্যা ৩টি। এদিন টিকা কেন্দ্রে টিকা নিতে আসেন অতুল চন্দ্র রায় (৬৬)। বাড়ি থেকে সাইকেল চালিয়ে সকাল ১০টায় টিকা দিতে আসেন তিনি। টিকা নিয়ে তিনি বলেন, মেম্বার টিকা দেওয়ার জন্য এখানে আসতে বলেছেন। সরকার হামার ভালোর জন্য টিকা দেওয়ার ব্যবস্থা করেছে। এজন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ। অতুল চন্দ্র রায়ের মতো টিকা পেয়ে অনেক নারী-পুরুষ প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।

আজ শনিবার সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বোচাগঞ্জ উপজেলার ৬টি ইউনিয়ন ও সেতাবগঞ্জ পৌর সভায় গণটিকাদান কেন্দ্র প্রদানের আয়োজন করা হয়। সরেজমিন বেশ কয়েকটি কেন্দ্রে পরিদর্শনে গিয়ে দেখা যায়, পুরুষ ও মহিলাদের জন্য প্রতি কেন্দ্রে আলাদা আলাদা বুথের ব্যবস্থা করা হয়েছে। উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক হিসেবে টিকা নিতে আসা লোকদের নিবন্ধনে সহযোগিতা করছেন।

ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসাদুজ্জামান রুমন জানান, উপজেলার ৬টি ইউনিয়ন ও এক পৌরসভা, স্বাস্থ্য কমপ্লেক্সেসহ মোট ৮টি কেন্দ্রে গণটিকা কার্যক্রম চলছে। ৮টি কেন্দ্রে ৩ হাজার ৫০০ জনকে টিকা প্রদান করা হয়।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল জানান, সরকারি নির্দেশনা মোতাবেক উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায়  গণটিকা প্রদান করা হয়। কোনো প্রকার সমস্যা যাতে না হয় সেজন্য সকাল থেকে আমি এবং সহকারী কমিশনার (ভূমি) বিকাশ চন্দ্র বর্মণ প্রতিটি কেন্দ্রে আলাদা আলাদা করে পরিদর্শন করেছি।

সেতাবগঞ্জ পৌরসভায় টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন পৌর মেয়র মো. আসলাম। এ সময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল, উপজেলা স্বাস্থ্য ও প. প. (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডা. মো. আসাদুজ্জামান রুমন, মেডিক্যাল অফিসার জীবন কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের মো. মামুন, মো. শামীম আজাদ, দপ্তর সম্পাদক এম বিল্লাহ জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত আলী, পৌর সচিব হরিপদ রায়, পৌর স্বাস্থ্য পরিদর্শক বিপদ ভঞ্জন দাসসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ।

সূত্রঃ কালের কন্ঠ  

Dinajpur Today

হামার ভালোর জন্য টিকা দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.