দিনাজপুর ফুলবাড়ীতে দিন দিন বাড়ছে করোনা সংক্রণের হার

ফুলবাড়ীতে একদিনে ১৪ জনের করোনা শনাক্ত, এলাকা ঝুকিপূর্ণ ঘোষনা

দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর স্বাস্থ্য ও চিকিৎসা

ফুলবাড়ীতে একদিনে ১৪ জনের করোনা শনাক্ত, এলাকা ঝুকিপূর্ণ ঘোষনা

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় একদিনে ১৪ জনের নমুনা জরুরী পরিক্ষা করে ৯জন করোনা শনাক্ত হয়েছে। এছাড়া দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পরিক্ষায় ফুলবাড়ীর আরো ৫জনকে করোনা শনাক্ত করো হয়েছে।

সোমবার দুপুর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত এক দিনে এই উপজেলায় মোট ১৪জনের করোনা শনাক্ত হওয়ায়, ফুলবাড়ী ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে চিহ্নিত করেছে দিনাজপুর সিভিল সার্জন।

ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মশিউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যলয় সুত্রে জানা গেছে এই উপজেলায় ২৩০ জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে চলতি জুন মাসে আক্রান্ত হয়েছে ৩১জন, তার মধ্যে ১৫জুন পর্যন্ত ১৭জন ও (১৬ জুন) সোমবার দুপুর থেকে (১৭জুন) মঙ্গলবার দুপুর পর্যন্ত একদিনে শনাক্ত হয়েছে ১৪জন।

জানা গেছে করোনার দুই ডোজ টিকা নেয়ার পরেও, অনেকে আক্রান্ত হয়েছেন। তারা উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত কর্মকর্তা-কর্মচারী। আক্রান্তের পরিবার থেকে এই তথ্য নিশ্চিত করেছে।

এদিকে টিকা নেয়ার পরেও করোয় আক্রান্ত হওয়ায়, নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে টিকা গ্রহনকারীদের মাঝে। তাঁরা বলেন করোনার টিকা নেয়ার পর তারা ঝুঁকি থেকে নিশ্চিত হয়েছিল কিন্তু টিকা গ্রহনকারীরা আক্রান্ত হওয়ায়, তাদের মাঝে আবারো নতুন করে আতঙ্ক দেখা দিয়েছে।

এদিকে করোনা সংক্রমন বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য বিধি মানতে কঠোর বিধি নিষেধ জারী করেছেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন। তিনি জনসাধারনকে কঠোর ভাবে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। স্বাস্থ্য বিধি অমান্য করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

ফুলবাড়ীতে একদিনে ১৪ জনের করোনা শনাক্ত, এলাকা ঝুকিপূর্ণ ঘোষনা

সূত্রঃ dinajpurnews

Dinajpur Today Facebook Page and Group

Leave a Reply

Your email address will not be published.