দিনাজপুর জেলায় আরো ৩৩ জন করোনায় আক্রান্ত সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও জেলা করোনা ফোকাল পার্সল ডাঃ শাহ্ মোঃ এজাজ-উল হক জানান, ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর

দিনাজপুর জেলায় আরো ৩৩ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর স্বাস্থ্য ও চিকিৎসা

দিনাজপুর জেলায় আরো ৩৩ জন করোনায় আক্রান্ত

সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ও জেলা করোনা ফোকাল পার্সল ডাঃ শাহ্ মোঃ এজাজ-উল হক জানান, ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ৩৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ২৩ জন, বিরামপুরে ০৩ জন, বোচাগঞ্জে ০৩ জন, ফুলবাড়ীতে ০১ জন ও পার্বতীপুর উপজেলায় ০৩ জন করোনা (কোভিড-১৯) পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬১০১ জন এর মধ্যে (দিনাজপুর সদর-৩৪৫৯ জন, বিরল-৩৪৬ জন, বিরামপুর-৩৪৪ জন, বীরগঞ্জ-১৭৭ জন, বোঁচাগঞ্জ-১৬৬ জন, চিরিরবন্দর-২৪৭ জন, ফুলবাড়ী-২০৯ জন, ঘোড়াঘাট-৯৩ জন, হাকিমপুর-১১৭ জন, কাহারোল-১৭৩ জন, খানাসামা- ১২৫ জন, নবাবগঞ্জ-১৫৮ জন ও পার্বতীপুর-৪৮৭ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১৭ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৫৫৮৩ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১৩৭ জন। বর্তমানে ৩৪৬ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ৬১ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৯৪টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৫৭টি রিপোর্টের মধ্যে ৩৩টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১২৪টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৪৪৬০৫টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৪১৭৯৪টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ১১৩ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩৪৬৩৮ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৫৩ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩৩৪০২০ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৩৮১ জন এবং শনাক্তের হার ২১.০১%।

দিনাজপুর জেলায় আরো ৩৩ জন করোনায় আক্রান্ত

Dinajpur Today Facebook Page and Group

সূত্র: Dinajpur News24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *