বোচাগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ

বোচাগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ

দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর

বোচাগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ

দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। আজ শনিবার (১০ জুলাই) সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই ত্রাণ সহায়তা দেওয়া হয়।

অসুস্থতার কারণে পরিশ্রম করতে পারেন না আবদুল জব্বার। পরিবারে আছে তার এক ছেলে। নাম মাহাবুব আলম। বাবার অসুস্থতায় সংসারের হাল ধরেছেন ১৬ বছরের এই কিশোর। লেখাপড়া বাদ দিয়ে এখন কৃষিকাজ করে বাবা মায়ের দেখাশোনা করেন। বসুন্ধরা গ্রুপের ত্রাণ পেয়ে জব্বার বলেন, একটা ছেলের কামাই দিয়া যা হয় তাই খেয়ে চলি। কেউ কোন সাহায্য করে না। আপনারা আমাদের সহযোগিতা করলেন, আপনাদের জন্য দোয়া করি। আল্লায় আপনাদের ভালো করুক। বসুন্ধরা গ্রুপের এই ত্রাণে ১০ দিন খেতে পারবো।

রাবেয়া বেগম বলেন, বাবা আমি বয়স্ক মানুষ সাহায্য তুলে খাই৷ এখনো বয়স্ক ভাতার কার্ডও হয় নাই। তোমরা চাল-ডাল দিলা তা দিয়ে কয়দিন খাইতে পারমু। আল্লায় বসুন্ধরা গ্রুপকে আরো দেক। তোমরা ভালো থাকো বাবা।

কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছন্দা পাল বলেন, করোনায় সাধারণ মানুষের রোজকার কমে গিয়েছে। এসময় ত্রাণ পাওয়া আপনাদের অধিকার। আজকে বসুন্ধরা গ্রুপের সহায়তায় কালের কণ্ঠ শুভসংঘ আপনাদের মাঝে ত্রাণ বিতরণ করেছে। তাই তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই এবং বসুন্ধরা গ্রুপের সাফল্য কামনা করি। করোনার এই সময়ে কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের যদি আরও ত্রাণ প্রয়োজন হয় আপনারা আমাদেরকে জানাবেন। সরকারি বেসরকারি ভাবে আমরা আপনাদেরকে সহায়তা করার চেষ্টা করব।

এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সেতাবগঞ্জ পৌরসভার নব নির্বাচিত মেয়র মো. আসলাম, সহকারী কমিশনার (ভূমি) বিকাশ চন্দ্র বর্মন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফসার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের মো. মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন বিপুল, সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মো. আমিনুল ইসলাম, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, দিনাজপুর জেলা শাখার শুভসংঘের দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, বোচাগঞ্জ উপজেলার কালের কণ্ঠ শুভসংঘের সভাপতি মো. মাহাবুব আলম, সাধারণ সম্পাদক মো. শাহ নেওয়াজ সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাজু, সদস্য ইবাদিল্লাহ, আকিব, মাহাফুজসহ দিনাজপুর সরকারি কলেজ শাখার শুভসংঘের সাধারণ সম্পাদক সম্পাদক হুমায়ুন পারভেজ, হাপিপ্রবি’র শুভসংঘের সভাপতি হরিদাশ রায় প্রমুখ।

বোচাগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ

Dinajpur Today

Leave a Reply

Your email address will not be published.