দরিদ্র করোনা রোগীদের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা এমপি শিবলীর

দরিদ্র করোনা রোগীদের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা এমপি শিবলীর

দিনাজপুর প্রতিদিন স্বাস্থ্য ও চিকিৎসা

দরিদ্র করোনা রোগীদের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা এমপি শিবলীর

দিনাজপুর-৬ আসনের (হাকিমপুর, বিরামপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট উপজেলা) সংসদ সদস্য (এমপি) শিবলী সাদিক তার নির্বাচনী এলাকার করোনায় আক্রান্ত দরিদ্র রোগীদের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (২৯ জুন) বিকেলে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এ ঘোষণা দেন।

লাইভে তিনি বলেন, “গ্রামে গ্রামে জ্বর ও করোনার প্রকোপ দেখা দিয়েছে। ইতিমধ্যে আমার নির্বাচনী এলাকার চারটি উপজেলায়ই ৬০ থেকে ৭০ ভাগ করোনা রোগী শনাক্ত হচ্ছে। আমি প্রতিটি পরিবারকে অনুরোধ করছি যে আপনারা দয়া করে টেস্ট করান।

ইতিমধ্যে আমি প্রশাসনকে নির্দেশনা দিয়েছি সব করোনা রোগীর নাম ও ফোন নম্বর আমার কাছে পাঠানোর জন্য। আমার নির্বাচনী এলাকার সব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মকর্তাকে জানাচ্ছি, আপনারা দয়া করে প্রতিদিন যারা করোনায় আক্রান্ত হচ্ছেন তাদের নাম ও মোবাইল ফোন নম্বর আমার হোয়াটস অ্যাপে সেন্ড করবেন। আমি তাদের খোঁজখবর রাখতে চাই। আপনাদের সন্তান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শুধু এইটুকু বলতে চাই, আপনাদের চিকিৎসা কোথায় কিভাবে হবে, তার দায়িত্ব আমি নেব। শুধু আপনারা আমাকে জানান, আপনাদের কার পক্ষে করোনার চিকিৎসা করার সক্ষমতা নেই। আপনারা যারা অসুবিধায় আছেন, কষ্টে আছেন, তারা দয়া করে এই তথ্যটা দেন।”

এ বিষয়ে সংসদ সদস্য শিবলী সাদিকের সাথে কথা হলে তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় দরিদ্র এবং যারা সম্বল আছে কিন্তু চিকিৎসা করাতে পারছে না এমন সব পরিবারের চিকিৎসার দায়িত্ব আমি নিতে চাই। তাদের চিকিৎসা সেবা থেকে শুরু ঔষধ সবকিছু বিনামূল্যে দিতে চাই। যাতে করে আমার নির্বাচনী এলাকার একটি মানুষও যেনো করোনা আক্রান্ত হয়ে  অবহেলা কিংবা চিকিৎসার অভাবে মারা না যায়। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশে প্রতিদিন আমি আমার প্রত্যকটি নির্বাচনী উপজেলায় করোনা আক্রান্তের খোঁজ খবর নিচ্ছি। মহামারী পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ ধারা অব্যহৃত থাকবে।

দরিদ্র করোনা রোগীদের চিকিৎসার দায়িত্ব নেওয়ার ঘোষণা এমপি শিবলীর

Dinajpur Today

Leave a Reply

Your email address will not be published.