নাতিকে দেখে বাড়িতে ফেরা হলো না ছবিরণ নেসার

নাতিকে দেখে বাড়িতে ফেরা হলো না ছবিরণ নেসার

দিনাজপুর প্রতিদিন সড়ক দূর্ঘটনা

নাতিকে দেখে বাড়িতে ফেরা হলো না ছবিরণ নেসার

নাতি রবিন (১১) পড়ে ফরিদপুর মুসলিম মিশন মাদ্রাসার মক্তব শ্রেণিতে। তাকে দেখতে মাঝেমধ্যেই ওই মাদ্রাসায় আসতেন নানি ছবিরণ নেসা (৫৫)। ভালো কোনো রান্না হলেই নিয়ে আসতেন নাতির জন্য। আজ শুক্রবার এসেছিলেন। ফেরার পথে মাদ্রাসার সামনে সড়কটি পার হওয়ার সময় বাসের সঙ্গে একটি প্রাইভেট কারের সংঘর্ষে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন তিনি।

বেলা সাড়ে তিনটার দিকে ফরিদপুর সদরের কোমরপুর এলাকায় মুসলিম মিশনের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় প্রাইভেট কারের চালক জাহিদও (৪২) নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন প্রাইভেট কারের মালিক মো. জাহাঙ্গীর। তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত ছবিরণ নেসার বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে। অপর নিহত জাহিদের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। আহত জাহাঙ্গীরের বাড়ি যশোর বলে জানা গেছে।

ফরিদপুর মুসলিম মিশনের সুপার মো. ওয়েজকার্নী বলেন, ছবিরণ তাঁর নাতি রবিনের জন্য রানা করা খাবার নিয়ে আজ মুসলিম মিশন মাদ্রাসায় এসেছিলেন। নাতির সঙ্গে দেখা করে ফেরার পথে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হন। ফরিদপুর ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ স্টেশন কর্মকর্তা সুভাষ বাড়ৈ বলেন, বৃদ্ধা ছবিরণ নেসা মহাসড়ক পার হওয়ার সময় বরিশালগামী বিআরটিসির একটি বাস তাঁকে সাইড দেওয়ার চেষ্টা করলে ঢাকাগামী প্রাইভেট কারের সঙ্গে সংঘর্ষ হয়। এ ঘটনায় পথচারী নারীসহ দুজন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন।

করিমপুর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ দুর্ঘটনার ফলে দুটি গাড়িই সড়কের ওপরে পড়ে থাকায় ওই সড়কে কিছু সময়ের জন্য সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে রেকার দিয়ে গাড়ি দুটি সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়। তিনি বলেন, এ ঘটনার পর বিআরটিসি বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তবে বাসটি জব্দ করা হয়েছে।

নাতিকে দেখে বাড়িতে ফেরা হলো না ছবিরণ নেসার

Dinajpur Today Facebook Page and Group

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *