ভাড়া বাসা থেকে পুলিশ কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার

ভাড়া বাসা থেকে পুলিশ কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার

অপরাধ ও বিচার দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর

ভাড়া বাসা থেকে পুলিশ কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার

ফেনীতে বাসা থেকে ট্রাফিক পুলিশ পরিদর্শকের (টিএসআই) অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তাঁর নাম শফিকুল আজম (৪৩)। ফেনীর ছাগলনাইয়া উপজেলা সদরে কর্মস্থল হলেও তিনি ফেনী শহরের মধ্যম চাড়িপুর পাগলা মিয়া সড়ক (হাজারী রোড) লাগোয়া মনির আহম্মদের আশিক মঞ্জিলে ভাড়া থাকতেন। বাসায় তিনি একাই থাকতেন।

আজ সোমবার বিকেল পাঁচটার দিকে পুলিশ ওই বাসার দরজা ভেঙে তাঁর মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তাঁর লাশ ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। শফিকুল আজমের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার আউটপাড়ায়।

পুলিশ জানায়, ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিএসআই) শফিকুল আজম গত বৃহস্পতিবার দায়িত্ব পালন শেষে ফেনী শহরের বাসায় ফেরেন। তারপর তাঁকে আর দেখা যায়নি। তিনি বাসাতেই ছিলেন। দুই-তিন দিন বাসা থেকে বের না হওয়ায় এবং বাসা থেকে দুর্গন্ধ বের হওয়ায় বাড়ির মালিক মনির আহম্মদ আজ বিকেলে বাইরে থেকে অনেক ডাকাডাকি করেন। কিন্তু বাসার ভেতর থেকে কোনো ধরনের সাড়াশব্দ না পাওয়ায় পুলিশে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ওই বাসায় গিয়ে দরজা ভেঙে ভেতরে ঢুকে খাটের ওপর তাঁর লাশ পড়ে থাকতে দেখে। এর মধ্যে লাশ কিছুটা ফুলে গেছে। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
ফেনীর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি-ডিএসবি) খালেদ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই ট্রাফিক পুলিশ পরিদর্শক হার্ট অ্যাটাক করে মারা গেছেন। তারপরও ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। ইতিমধ্যে তাঁর পরিবারকেও মৃত্যুর সংবাদ জানানো হয়েছে।

ভাড়া বাসা থেকে পুলিশ কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার

Dinajpur TodayFacebookPageandGroup

Leave a Reply

Your email address will not be published.