চিরিরবন্দরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

চিরিরবন্দরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

অপরাধ ও বিচার দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর

চিরিরবন্দরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

 দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই ইয়াকুব আলী (৪২)কে পিটিয়ে হত্যার পর মরদেহ গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে। এই ঘটনার পর থেকে বড় ভাই জাবেদ আলী পলাতক রয়েছে।

জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের ঠাকুরের হাট উত্তর পলাশবাড়ীর মাওলানা পাড়ায় একটি আম গাছ থেকে বুধবার সকাল ৯টায় ইয়াকুব আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ইয়াকুব আলী উপজেলার উত্তর পালাশবাড়ী মাওলানা পাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

নিহত ইয়াকুব আলীর স্ত্রী আর্জিনা বেগম জানান, তার ভাসুর জাবেদ আলীর সাথে দীর্ঘদিন ধরে জমি ভাগাভাগি নিয়ে বিরোধ চলে আসছিল। এর আগে জাবেদ আলীর ও তার জামাতা মিলে আমার স্বামী ইয়াকুব আলীকে কয়েকবার পিটিয়ে আহত করেছে। পিটিয়ে আহত করার বিষয় নিয়ে একটা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বাড়ীতে ফেরার সময় রাস্তায় জাবেদ আলী ও তার জামাতাসহ আরোও কয়েক ইয়াকুব আলীকে আটক করে শ^াসরুদ্ধ করে হত্যা করে। এরপর জাবেদ আলীর বাড়ীর সামনে একটি আম গাছের সাথে মরদেহ ঝুলিয়ে রাখে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত সরকার জানান, সকালে স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ইয়াকুব আলীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। কারণ নিহতের পা মাটির সাথে লেগে ছিল। মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের বড় ভাই জাবেদ আলী ঘটনার পর থেকে পলাতক রয়েছে। আমরা ইতিমধ্যে তদন্ত শুরু করেছি।

এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে ওসি জানান।

চিরিরবন্দরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই নিহত

Dinajpur Today Facebook Page and Group

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *