পরিচয় মিলল রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত তিনজনের

পরিচয় মিলল রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত তিনজনের

দিনাজপুর প্রতিদিন দিনাজপুরের খবর সড়ক দূর্ঘটনা

পরিচয় মিলল রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত তিনজনের

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত তিনজনের পরিচয় মিলেছে। নিহতরা হলেন, হিমাচল পরিবহনের যাত্রী দিনাজপুরের পার্বতীপুর উপজেলার আলতাফ হোসেনের ছেলে আনিছুর রহমান (৩০), হিমাচল পরিবহনের চালকের সহকারী ঢাকা সাভারের বরকত মিয়ার ছেলে বাবু মিয়া (৩৫) ও একই বাসের ইঞ্জিন মিস্ত্রি ফেনী জেলার আবুল খায়েরের পুত্র জিয়া উদ্দিন (৩০)।

হাইওয়ে থানার ওসি নুরুন্নবী প্রধান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে যে তিনজন নিহত হয়েছে আমরা তাদের পরিচয় জানতে পেরেছি। নিহতদের মরদেহ রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এর আগে বুধবার (২১ জুলাই) বেলা আড়াইটার দিকে ঢাকা-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা বিএম কলেজের সামনে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এতে অন্তত ৩০ জন আহত হন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বিপরীত দিকে থেকে আসা দিনাজপুরগামী হিমাচল পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়া পথে অপর দুজনের মৃত্যুর খবর পাওয়া যায়।

প্রত্যক্ষদর্শীদের ধারণা, বঙ্গবন্ধু বহুমুখি সেতুর দুই পাশে সড়কের যানজটে আটকে পড়ে অন্তত ১৫ থেকে ১৬ ঘণ্টা দেরিতে যাত্রী নিয়ে হিমাচল পরিবহনের চালক দিনাজপুর অভিমুখে যাচ্ছিল। একই সময় দিনাজপুর থেকে হানিফ এন্টারপ্রাইজের চালক ঢাকা ফেরার পথে মুখোমুখি সংঘর্ষ হয়।

তারাগঞ্জ থানার ওসি ফারুক হোসেন জানান, ঘটনার পর পর নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। এদের গুরুতর আহতদের তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এতে অন্তত ৩০ জন আহত হয়েছে বলে জানান তিনি।

সূত্রঃ কালের কন্ঠ 

Dinajpur Today

পরিচয় মিলল রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত তিনজনের

Leave a Reply

Your email address will not be published.