কুমিল্লার চান্দিনায় উপজেলা ভাইস চেয়ারম্যান এর উপর হামলা, গাড়ি ভাঙচুর

রাজনীতি ও জনগণ

কুমিল্লার চান্দিনায় উপজেলা ভাইস চেয়ারম্যান এর উপর হামলা, গাড়ি ভাঙচুর

কুমিল্লা-০৭ চান্দিনা আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের প্রচারণা শেষে ফেরার পথে চান্দিনা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম মুন্সীসহ ঈগলের সমর্থকদের কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার বিকেলে মাইজ কার ইউনিয়নের গজারিয়া এলাকায় এই ঘটনা ঘটে।
আহতরা জানান, উপজেলার নবাবপুর থেকে লিফলেট বিতরণ শেষে ফেরার পথে গজারিয়া এলাকায় আসলে ভাইস চেয়ারম্যানের গাড়ি দাঁড় করিয়ে বেশ কয়েকজন যুবক অতর্কিত হামলা করে। এ সময় জহিরুল ইসলামকে কুপিয়ে আহত করা হয়। তার সাথে থাকা আরও দুইজন যুবলীগ নেতা গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। জরুল ইসলামের গাড়িটিকেও ভাঙচুর করে হামলাকারীরা।
আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা মুনতাকিম আশরাফ টিটু জানান, জহির মুন্সী আমার প্রচারণা শেষ করে ফেরার পথে বেশ কয়েকজন যুবক মোটরসাইকেল এবং মাইক্রোতে করে এসে তাদের উপর হামলা করে রক্তাক্ত করে। আমি ২০ তারিখ থেকে প্রচারণায় নামার পর থেকেই এ ধরনের হামলার কয়েকবার শিকার হয়েছি। আমি বিষয়গুলোর রিটার্নিং কর্মকর্তা ও জেলা পুলিশ সুপারকে জানিয়েছি।

কর্মকর্তা সঞ্জুর মোর্শেদ বিষয়টি নিশ্চিত করে জানান, জহিরুল ইসলাম মুন্সী আহত হয়েছে বলে জেনেছি। অন্যান্য বিষয়ে বিস্তারিত খোঁজখবর নেয়া হচ্ছে।
কুমিল্লা পুলিশ সুপার আব্দুল মান্নান জানান, আমরা বিষয়টি জেনেছি। এ বিষয়ে পুলিশ তথ্য রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *