সোনারগাঁ মোগরাপাড়া ৩ নং ওয়ার্ডে নৌকার পক্ষে নির্বাচনী উঠান বৈঠক

রাজনীতি ও জনগণ

সোনারগাঁ মোগরাপাড়া ৩ নং ওয়ার্ডে নৌকার পক্ষে নির্বাচনী উঠান বৈঠক

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত সাবেক এমপির নৌকা প্রতীকের পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকাল ৪ টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩ ওয়ার্ডের বাড়ীচিনিষ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক কাঠপট্টি নিল মিয়ার গ্যারেজ সংলগ্ন অনুষ্ঠিত উঠান বৈঠকে আয়োজক ও প্রধান অতিথির বক্তব্য রাখেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুর রহমান সজিব, আওয়ামীলীগের প্রভিন নেতা মোস্তফা মিয়া এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, মুতি প্রধান, দুলাল মিয়া,গিয়াসউদ্দিন মাস্টার, ফিরুজ মিয়া,মহিউদ্দিন মিয়া,রেজেক মিয়া,শাখাওয়াত মিয়া,আবদুল হক, সালাউদ্দিন মিয়া, রিটারপ্রাপ্ত সেনা সদস্য আ: গাফফার সহ আরও অনেকে।

এসময় সকলকে ভোট দিতে যাওয়ার জন্য আহবান জানানো হয়। বক্তারা বলেন, আওয়ামী লীগের সরকার উন্নয়নের সরকার। তাই এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত কে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। উঠান বৈঠকে আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের , মোগড়াপাড়া ইউনিয়নের আওয়ামীলী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় প্রধান সহ বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের আনুষ্ঠানিকতার শেষে আলহাজ্ব আব্দুল আল কায়সার হাসনাতের জন্য দীর্ঘায়ু সুস্থতা কামনা করে নির্বাচনে জয়যুক্ত হয়ে জনগণের সঠিক সেবা করার দোয়া প্রার্থনা করা হয়।

অনুষ্ঠান শেষে দলীয় নেতাকর্মীরা পথচারীদের কাছে লিফলেট বিতরণ করে প্রচার প্রচরণা চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *